মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

শিশু নিয়ে প্রকাশ্যে অপু বিশ্বাস

যা যা মিস করেছেন

কোলের শিশু নিয়ে প্রকাশ্যে এসে চিত্রনায়িকা অপু বিশ্বাস দাবি করেছেন, শাকিব খানের সঙ্গে বিয়ের পর এই সন্তান হয়েছে তাদের।

sakib-apu-bishwas-the-mail-bd

অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথা বলেছেন তিনি। তার সন্তানের নাম আব্রাহাম খান জয় বলে জানান তিনি। শাকিব খানের বিরুদ্ধে নানা অভিযোগ করেন অপু।

কয়েক মাস আগে দেশে আসার পর চলচ্চিত্রে শাকিবের সঙ্গে জুটি নিয়ে আরেক অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলির সঙ্গে দ্বন্দ্বে জড়ান অপু।

অহংকার চলচ্চিত্রে বুবলীর সঙ্গে শুটিংয়ে শাকিব খান অহংকার চলচ্চিত্রে বুবলীর সঙ্গে শুটিংয়ে শাকিব খান
এর পরপরই শাকিবের সঙ্গে নিজের বিয়ের কথা বললেন অপু, যা বোমা ফাটানোর মতো খবর হিসেবে দেখছেন ঢাকার চলচ্চিত্র অঙ্গন সংশ্লিষ্টরা।

অপু দাবি করেন, গুলশানে শাকিব খানের বাসায় ২০০৮ সালে তাদের বিয়ে হয়। কাজী আসেন ফরিদপুরের ভাঙ্গা থেকে। বিয়ের সময় শাকিবের ভাই এবং এক প্রযোজকও উপস্থিত ছিলেন।

বিয়ে ও সন্তান হওয়ার খবর শাকিবের কারণেই চেপে রেখেছিলেন বলে দাবি করেন অপু। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। তারপর বেশ কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটির। তাদের প্রেমের গুঞ্জনও ছড়ায় তখন।
গত বছরের শুরুর দিকে আকস্মিকভাবে চলচ্চিত্র থেকে উধাও হয়ে যান অপু। অপু বলেন, “আমি ১০ মাস আড়ালে গেছি। আমাকে নিয়ে অনেক বিদ্রুপ মন্তব্য হয়েছে, আমি গায়ে লাগাই নাই। আমার শাকিবকে ঠিক রাখতে হবে।”

শাকিবের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে অপু কান্নাজড়িত কণ্ঠে বলেন, “প্রতিনিয়ত সে ঠকায়া গেছে। আমাকে বিয়ে করেছে, বলেছে লুকায়া রাখ। আমি প্রত্যেকটা মুহূর্ত লুকায়া রাখছি। প্রতি মুহূর্তে সাপোর্ট করে গেছি।

“আমি প্রেগন্যান্ট হয়েছি। আমার প্রেমের ছবি বসগিরি। সেই ছবি বাদ দিয়ে আমি এক মুহূর্ত চিন্তা না করে চলে গিয়েছি। আমি ঢাকায় আসছি আজকে পাঁচ মাস হয়ে গেছে। কেউ বলতে পারবে না যে আমি কারও সঙ্গে এভাবে কথা বলেছি। কিন্তু কেন শাকিব আমাকে ছোট করল?”

সন্তানের জন্মের প্রসঙ্গে অপু বলেন, “আমার বাচ্চা হয়েছে দেশের বাইরে কলকাতায়। শাকিব তখন শুটিংয়ের জন্য দেশে ছিল। বাচ্চাকে আমি অনেক স্ট্রাগল করে জন্ম দিছি।

“দেশে আসার পর দেখা করেছে। আমাকে সাপোর্ট করে নাই। আমার পাঁচ মাস হয়ে দেশে আসছি। বাংলাদেশে আসার দুমাস পরে দেখা করতে গিয়েছে। ছেলের তখন তিন মাস।”

শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে বিয়ে-সন্তান সব লুকিয়ে রেখেছিলেন দাবি করে অপু বলেন, “আমি নিজে অনেক সাফার করছি। ওর মা আছে, ওর বোন আছে। তারাও তো মেয়ে মানুষ। তাদেরও সন্তান আছে। তাদের জিজ্ঞেস করুন, তারা সাফার করে কি না?
“আমার অন্যায় কি এটা যে আমি সিনেমার নায়িকা। আমি শাকিবকে অনেক সাপোর্ট করেছি। এটা কি আমার অন্যায়? আমি চাইছি যে শাকিবের ক্যারিয়ার ভালো হোক, কিন্তু আমাকে ছোট করে নয়। আমার ক্যারিয়ার আমি চিন্তা করিনি।”

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অপু বলেন, “আমার ওকে নিয়ে কোনো অভিযোগ নেই। যেহেতু আমাদের সন্তান। তাকে নিয়ে সুখে শান্তিতে থাকতে চাই। আমি অন্যায়কারী, একটা সন্তান তো অন্যায়কারী না। তার জন্য তার মর্যাদা আমি মা হয়ে দিতে চাই।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security