বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

দুর্গাপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুরে গাছে থেকে আব্দুস ছালাম তালুকদার (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদহ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধের পরিবারের দাবি প্রতিবেশীর সঙ্গে বাড়ির জমি সংক্রান্ত বিরোধের জেরেই তাকে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের উত্তর চারিগাঁও পাড়া গ্রামে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুস ছালাম পাশ্ববর্তী উপজেলা পূর্বধলার জারিয়া গ্রামের মৃত ওহয়ােদ আলী তালুকদারের ছেলে। তবে তিনি বাকলজোড়া ইউনিয়নের উত্তর চারিগাঁও পাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, পার্শ্ববর্তী প্রতিবেশীদের সঙ্গে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত কয়েকদিন আগেও দুইপক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। এরই মধ্যে গতকাল প্রতিপক্ষের লোকজন ছালামের বিভিন্ন গাছ কেটে ফেলে ও তাকে প্রাণনাশের হুমকি দেয়। এরপর আজ ভোরে নামাজ পড়ে বাসায় আর ফিরেনি ছালাম। পরিবারের লোকজন খোঁজাখোঁজি করে একপর্যায়ে সকালে বাড়ির পাশেই জংগলের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাঁরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত ছালামের ছেলে মোশারফ মিয়া বলেন, কাল থাইকাই আমার আব্বা ঘরো বন্দি। হাকিম, মাওলা, আইনল, কালাম, সাকিবরা মাইরা ফেলবো ভয়ে নামাজে যেতে পারে না আব্বা। কাইল রাতে আরেক বাড়িত রইছে। সকালে নামাজ পইরা আইছে না আব্বা। আব্বারে খুঁইজা পাইনা পরে গিয়ে দেহি আব্বা ঝুইলা আছে।  মাইরা ফালছে ওরা আমার আব্বারে।”

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মোঃ আক্কাস আলী জানান, ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ