সোমবার, এপ্রিল ২২, ২০২৪

ফেনী ও চট্টগ্রাম থেকে ৬ কিশোর গ্যাং প্রধানসহ গ্রেফতার ২৮

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি :
ফেনী ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‍্যাব-৭ কিশোর গ্যাং এর ২৮ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে কিশোর গ্যাং গ্রুপের ৬ প্রধানও রয়েছে।
র‌্যাব জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিকে গত বুধবার রাতব্যাপী বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
ফেনী শহরের মধ্যম রামপুর, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন পাবলিক স্কুল এন্ড কলেজ এলাকা, আকবর টিলা পূর্বাঞ্চল হাউজিং সোসাইটি এলাকা,বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকা,পাহাড়তলী থানাধীন সাগরিকা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত কিশোর গ্যাং গ্রুপ সাধারণত চট্টগ্রাম মহানগরী এবং ফেনী জেলার বিভিন্ন এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজী ও ইভটিজিং, প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এছাড়াও কিশোর গ্যাং এর সদস্যরা প্রকাশ্যে দিনে-দুপুরে স্থানীয় এলাকায় ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, অধিকাংশ কিশোর গ্যাং গড়ে ওঠার পেছনে স্থানীয় এলাকার একটি চক্রের মদদ রয়েছে। মূলত ‘‘হিরোইজম ও বড় ভাই কালচার’’ প্রকাশ করতে পাড়া-মহল্লায় কিশোর গ্যাং গড়ে উঠার অন্যতম কারণ।

র‍্যাব জানান, গ্রেফতারকৃত কিশোরদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।
গ্রেফতারকৃতদের মধ্যে ফেনী শহরের মধ্যম রামপুর এলাকা থেকে SDK গ্রুপের প্রধান মো. রাব্বি (২০), মো. তৌহিদুল প্রকাশ সাগর (১৭) ও মো. ফখরুলকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন পাবলিক স্কুল এন্ড কলেজ এলাকা হতে নুরু গ্রুপের সদস্য মো. রাকিব উদ্দিন তামিম (১৯), মো. আহাদ আলীফ (১৯), গোপাল ত্রিপুরা (২২), আবরার হান্নান (১৯), মোহাম্মদ জুবাইরুল ইসলাম (২০), সুব্রত বড়ুয়া (২১) সহ মোট ০৬ জনকে গ্রেফতার করা হয়। আমিন কলোনী এলাকা হতে রশিদ গ্রুপের প্রধান মো. হারুনুর রশিদ (২১), একই থানাধীন আকবর টিলা পূর্বাঞ্চল হাউজিং সোসাইটি এলাকা হতে রুবেল গ্রুপের প্রধান মো. রবিউল আওয়াল রুবেল (২৩), মো. মুন্না (২২), মেহেদী হাসান মুন্না (২০), মো. মনির (২০), ফারহাদ (২৪), আসিফ (২২) ও রাশেদ প্রকাশ রাসেল (২০) সহ মোট ০৭ জনকে গ্রেফতার করা হয়। বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকা হতে ইউসুফ গ্রুপের প্রধান মো. ইউসুফ (২১), এমরান হোসেন বাবলু (২৩), মো. জামাল উদ্দিন (৩৮), মো. সাখাওয়াত হোসেন শাকিল (২৪), মো মনির উদ্দিন (২৫) সহ ০৫ জনকে গ্রেফতার করা হয়। পাহাড়তলী থানাধীন সাগরিকা মোড় এলাকা হতে সাদ্দাম গ্রুপের প্রধান মো. রকিবুল হোসেন প্রকাশ সাদ্দাম (২৬), মো. সাব্বির হোসেন (২০), মো. আলা উদ্দিন (২০), মো. মাসুদুর রহমান অপু (২৬), মো. রায়হান (২২) ও মো. জাকির হোসেন (৩০) সহ ০৬ জনকে গ্রেফতার করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ