বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

নড়াইল-২ আসনে ভোট বর্জন করলেন ওয়ার্কারস পার্টির প্রার্থী

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

নড়াইল-২ আসনের বিভিন্ন কেন্দ্রে জোর করে ব্যালটে সিল মারা, এজেন্ট বের করে দেয়া এবং অভিযোগ করেও কোন প্রতিকার না পেয়ে নির্বাচন বর্জন এর ঘোষণা দিয়েছেন ওয়ার্কার্স পার্টির প্রার্থী (হাতুড়ি) প্রতিকের শেখ হাফিজুর রহমান।

রবিবার (৭ জানুয়ারি) দুপুর ২ টার দিকে নড়াইল প্রেসক্লাবে এক সাংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে শেখ হাফিজুর রহমান অভিযোগ করে বলেন, আজ সকাল ৮ থেকে ভোটগ্রহণ শুরু হয় ১২ টা পর্যন্ত ভোটগ্রহণ সহনশীল পর্যায়ে ছিল। এরপর শুরু হয় তান্ডব যা প্রথম শুরু হয় সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের চারখাদা কেন্দ্রে ব্যালটে সিল মেরে বাক্সে ভরার পরিকল্পনা করা হয়। পরে সেখানে আমার এজন্টের সাথে তর্ক বিতর্ক হয়। খবর পেয়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে উপস্থিত হন। পরে ভোট আবার শুরু হলেও পরবর্তীতে তিনি চলে আসলে আবার একই ঘটনা ঘটে। এছাড়া ভিন্ন কেন্দ্রে একই ঘটনা ঘটে। আমি রিটার্নিং তোকে জানালে তিনি বলেন সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানাতে। নৌকার প্রার্থী নিশ্চিত পরাজিত হবার ভয়ে এই তান্ডব চালাচ্ছে। তাই আমি এই নির্বাচনে ভোট বর্জন নির্বাচ থেকে সরে দাড়ালাম।

উল্লেখ, নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এই আসনে কেন্দ্র সংখ্যা ১৪৭ এবং বুথ সংখ্যা ৮১১।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া