শুক্রবার, জুন ১৪, ২০২৪

শ্রীমঙ্গলে চোরাইকৃত আড়াই লাখ টাকাসহ গ্রেপ্তার-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে চুরির নগদ টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি বোরকা উদ্ধারসহ আসামী গ্রেপ্তার।

শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় জানান, গত (১৭ডিসেম্বর) রাত অনুমানিক সাড়ে ১০টা হইতে রাত সোয়া ১১ টার মধ্যে শ্রীমঙ্গল উপজেলার ২নং ভুনবীর ইউপির অন্তর্গত সাতগাঁও বাজারে মোঃ আব্দুস সোবহান এর মালিকানাধীন সাতগাঁও টেলিকম দোকান হইতে নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা চুরি হয়। এই ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়। মামলা দায়ের এর পর মামলাটি তদন্ত শুরু করে থানা পুলিশ।

মামলা দায়ের এর পর হইতে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় এর সার্বিক তত্বাবধানে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর সার্বিক সহযোগীতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যদের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মামলার ঘটনায় জড়িত সন্দেহে শ্রীমঙ্গলর মাধাবপাশার বাসিন্দা মোঃ সাহাবুদ্দিন এর ছেলে সাইফুল ইসলাম(২৫)কে গ্রেপ্তার করা হয়।

আসামী সাইফুল ইসলামকে ঘটনার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামী সাইফুল ইসলাম মামলার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। অতঃপর আসামী সাইফুল ইসলাম এর দেওয়া তথ্য মতে শুক্রবার( ৫ জানুয়ারি) দুপুর দেড়টায় সময় তাহার বসত ঘরের ভিতরে খাটের নিচের মাটির গর্তের ভিতর হইতে একটি প্লাষ্টিকের বক্সের ভিতর রক্ষিত অবস্থায় বাদীর চোরাইকৃত নগদ ২ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসামী সাইফুল এর দেখানো মতে মাধবপাশা সাকিনে জনৈক রাসেল এর মালিকানাধীন পুকুর হইতে চোরাই কাজে ব্যবহৃত ১টি বোরকা ও উদ্ধার করা হয়। বোরকা পরে ছদ্মবেশে চুরি করে যাতে সিসি ক্যামেরায় চেহারার কোন আলামত না পাওয়া যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ