বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

অগণিত নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন স্বতন্ত্র প্রার্থী এসএম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এস এম ইয়াকুব আলী অগণিত নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন।

আজ সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে প্রতীক পাওয়ার পর মণিরামপুরে আসলে নেতাকর্মীরা তাকে অভিবাদন জানান। পরে সন্ধ্যায় উপজেলার সামনে বিপুল সংখ্যক কর্মী সমর্থক ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ঈগল প্রতীকের আনুষ্ঠানিক ভাবে প্রধান নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য অফিস উদ্বাধন করেন তিনি।
এসময় সংক্ষিপ্ত বক্তৃতায় এস এম ইয়াকুব আলী বলেন,আপনারা সকল ভয়ভীতির উর্ধ্বে থেকে আপনাদের মূল্যবান ভােটটি ঈগল প্রতীকে প্রদানের মাধ্যমে আমাকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সহযাগিতা করবেন। এছাড়া আমি মণিরামপুরের অবহেলিত এবং বঞ্চিত মানুষের পাশে থেকে একটি সুন্দর সমাজ উপহার দিতে পারি এ জন্য সকলে দোয়া ও আর্শিবাদ করবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মজিদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হােসেন, আওয়ামী লীগ নেতা সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘােষ, সাবেক ছাত্রনেতা সন্দ্বীপ ঘোষ, আওয়ামী লীগ নেতা ও ঝাঁপা ইউপি চেয়ারম্যান শামসুল হক মন্টু,, নেহালপুর ইউপি চেয়ারম্যান এম এম ফারুক হােসন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, যুবলীগ নেতা মনিরুজ্জামান মিল্টন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল হােসেন, উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক মাজেদা খাতুন,মহিলা নেত্রী আমেনা বেগম,প্রমুখ।
পরে পৌর শহরে একটি প্রচার মিছিল বের করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ