সোমবার, মার্চ ৪, ২০২৪

টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ আটক-১

যা যা মিস করেছেন

কে এম নুর মোহাম্মদ
কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ থানাধীন খারাংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬৩ বোতল অবৈধ বিদেশী মদসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা

আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড হোয়াইক্যং বিজিবি চেকপোষ্টের পাশে আয়ুব আলীর ছেলে মোঃ নূর (১৮)।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,রবিবার (২৬ নভেম্বর) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি একটি প্লাষ্টিকের বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ নূর নামে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর হেফাজত হতে সর্বমোট ৬৩ বোতল বিদেশী মদের বোতল ২২টি বোতলের গায়ে ইংরেজীতে GRAND ROYAL Signature INTERNATIONAL QUALITY AWARD WINNING BLENDED WHISKY PRODUCT OF MYANMAR 40% ALC এবং ৪১বোতলের গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY INTERNATIONAL QUALITY AWARD WINNING WHISKY PRODUCT OF MYANMAR 43% VOL লেখা আছে) উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত নূর দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিদেশী মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে থাকে এবং নিজের হেফাজতে বিভিন্ন স্থানে মজুদ করে। পরবর্তীতে অধিক মুনাফার জন্য মজুদকৃত মাদকদ্রব্য টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী দরে বিক্রয় করে থাকে বলে জানায়।
তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকসহ বর্ণিত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ