সোমবার, মার্চ ৪, ২০২৪

বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২৩ উদযাপন

যা যা মিস করেছেন

শুভ তংচংগ্যা, জেলা প্রতিনিধি বান্দরবান

“নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজ বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ২০২৩ উদযাপন উপলক্ষে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৫শে নভেম্বর) সকালে জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর বান্দরবান পার্বত্য জেলার আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রঙ্গণ থেকে একটি র‍্যালি বের হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর বান্দরবান এর উপ-পরিচালক আতিয়া চৌধুরী।

সমাবেশে বক্তব্য প্রদান কালে জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় নারীদের ভূমিকা অনস্বীকার্য।সরকারের গুরুত্বপূর্ণ পদে আজ নারীরা দেশ পরিচালনার অংশ।তারা দেশের সম্পদ,তাই সমাজে নারীদের প্রতি সহিংসতা প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে,সচেতনতা বৃদ্ধি করতে হবে।বর্তমানে নারী সহিংসতা প্রতিরোধে বিভিন্ন এনজিও সংস্থার পাশাপাশি আইনশৃঙ্খলা সংস্থা গুলো অনেক বেশি তৎপর। এবং উক্ত আলোচনা সভায় সভাপতি আতিয়া চৌধুরী বলেন, প্রতি বছরের মতো এবারো বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২৩ উদযাপনের আয়োজন করেছি।নারীদের সমাজে নানামুখী সমস্যা এবং কর্মসংস্থানে মহিলা বিষয়ক অধিদপ্তর কাজ করে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক, মোঃ ফজলুর রহমান, সহকারী পুলিশ সুপার (রুমা সার্কেল) মোঃ জুয়ায়েদ জাহদী, আতিয়া চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা,আতিয়া চৌধুরী সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ