বুধবার, জুন ১২, ২০২৪

কটিয়াদী জালালপুর ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

যা যা মিস করেছেন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে উপজেলার জালালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল আলম রফিকের ওপর মো: শানু মিয়া উরফে পারহা শানুর নেতৃত্বে সন্ত্রাসী হামলা ও লাঞ্চিত করার অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকালে জালালপুর ইউনিয়ন হইতে আগত কয়েক হাজার নারী পুরুষের বিক্ষোভ মিছিলটি রফিক মোড় হইতে কটিয়াদী বাজারের প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে পুন:রায় নদীর বাঁধে এসে সমাপ্ত হয়েছে। এসময় তারা চেয়ারম্যানের ওপর মো: শানু মিয়া উরফে পারহা শানু সন্ত্রাসী হামলা ও তাকে লাঞ্চিত করার অভিযোগ করেন। জানা যায়,২ আগষ্ট শনিবার কটিয়াদী সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লিখক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ চলাকালীন সময় দুপুরে ১১:৩০ দিকে জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল আলম রফিক উপস্থিত হলে মো: শানু মিয়া উরফে পারহা শানু ও একদল সন্ত্রাসী অতর্কিতভাবে আক্রমণ করে। পরে পুলিশের সহযোগিতায় সেখান থেকে চলে আসেন। ভোট গ্রহণ শেষে একটি পক্ষের প্রভাব বিস্তার ও ভোটের ফলাফল ছিনতাই করার উদ্দেশ্যে হট্টগোল করে সাব-রেজিস্ট্র অফিসের আসবাবপত্র ভাংচুর করে ৷ এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে না পারায় ফলাফল ঘোষণা স্থগিত করা হয়েছে । নির্বাচনে অংশ নেওয়া কয়েকজন প্রার্থী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফলাফল ভরাডুবির হবে চিন্তা করে পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসীদের ভাড়া করে একটি পক্ষ। সুন্দর নির্বাচনর পরিবেশ নষ্ট করে। এ ঘটনায় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল আলম রফিক,সাংবাদিক আব্দুর রউফসহ আরো কয়েকজন আহত ও লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটে৷ এর প্রতিবাদ ও জড়িতদের বিচার চেয়ে বিক্ষোভ করেন জালালপুর ইউপি চেয়ারম্যানের অনুসারীরা। মিছিলের নেতৃত্ব দেন জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল আলম রফিক ।

বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জালালরপু ইউনিয়ন বিএনপির নেতা শফিকুল ইসলাম শ্যামল,১ নং ওয়ার্ড মেম্বার মোঃ ফারুক মিয়া, ৪নং মেম্বার আবু বক্কর ছিদ্দিক বাচচু,মহিলা মেম্বার আলেয়া খাতুনসহ আরো অনেকে। এ সময় কয়েকশত সর্বস্তরের জনগণ বিক্ষোভ ও প্রতিবাদ সভায় অংশ্রগহণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ