মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১, সিন্ডিকেট সদস্যরা অধরা

যা যা মিস করেছেন

কে এম নুর মোহাম্মদ
কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ থানাধীন পুরাতন পল্লানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড পুরাতন পল্লানপাড়ার মোঃ ছিদ্দিকের ছেলে জাহিদ হোসেন (২৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বুধবার (২৩ আগস্ট) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের পুরাতন পল্লানপাড়া সাকিনস্থ কুয়েত মসজিদের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালীব সময়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে জাহিদ হোসেন নামে একজন মাদক কারবারীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ধৃত ব্যক্তির কাছ থেকে সর্বমোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আটককৃত মাদক কারবারী জানায়, সে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে মাদক সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের পুরাতন পল্লানপাড়া কেন্দ্রিক মাদক কারবারের একটি সিন্ডিকেট রয়েছে। উক্ত সিন্ডিকেটে আটক জাহিদ ছাড়াও এখন ইয়াবা ব্যবসার বদৌলতে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন একই এলাকার জসিম উদ্দীন,হেলাল, তারেক ও তৈয়ব অন্যতম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security