বুধবার, জুলাই ২৪, ২০২৪

৭ এপিবিএন সিলেটে জাতীয় শোক দিবস উপলক্ষে নানান কর্মসূচি

যা যা মিস করেছেন

৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান সিলেটে জাতীয় শোক দিবস উপলক্ষে নানান কর্মসূচি পালন করা হয়।

সিলেটের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের নির্দেশক্রমে ১৫ই আগস্ট (মঙ্গলবার) দুপুরে একযোগে ৭এপিবিএন এর ব্যাটালিয়ান সদরদপ্তর লালাবাজার সিলেট, অস্থায়ী হেডকোয়ার্টার্স খাগড়াছড়ি এবং ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সিলেট ক্যাম্পে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীন বাংলার স্থপতি, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ মোনাজাত ও খাবারের আয়োজন করা হয় ।

এ সময় অস্থায়ী হেডকোয়ার্টার্স খাগড়াছড়ি সহ-অধিনায়ক পুলিশ সুপার মোঃ কাজী আব্দুর রহিম, ব্যাটালিয়ন সদরদপ্তর সিলেটে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে সহকারী পুলিশ সুপারগন, পুলিশ পরিদর্শকগনসহ বিভিন্ন পদমর্যাদা অফিসার ও ফোর্সগন উপস্থিত ছিলেন।

মোনাজাত পরিচালনা করেন জামেয়া ইসলামিয়া খাজাকালু মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা মুর্তুজা আহমেদ।

শাহাদাৎ বরনকারী বঙ্গবন্ধুসহ উনার পরিবার, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, সকল বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশের সকল সদস্যসহ দেশবাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

ব্যাটালালিয়ন সদর লালাবাজার সিলেটে এতিমখানার ছাত্র, মাদ্রাসার ছাত্র-শিক্ষক এবং এলাকার অসহায় মানুষের সাথে এক সাথে বিশেষ খাবার উপভোগ করেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মফিজুল ইসলামসহ সর্বস্থরের পুলিশ সদস্যগন।

এর পূর্বে সকালে খাগড়াছড়িতে সহ-অধিনায়ক পুলিশ সুপার জনাব মোঃ কাজী আব্দুর রহিম সাহেবের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালায়ে এবং অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মফিজুল ইসলাম এর নেতৃত্বে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security