সোমবার, মার্চ ৪, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে রংপুর বিভাগীয় এসোসিয়েশনের নেতৃত্বে নাজমুল-কামরুল

যা যা মিস করেছেন

Shakil Babu

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীদের সংগঠন রংপুর ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) রংপুর বিভাগের সব উপদেষ্টা ও শিক্ষার্থীর সম্মতিক্রমে আগামী এক বছরের জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী নাজমুল প্রামানিক এবং সাধারণ সম্পাদক হিসেবে কামরুল হাসান দায়িত্ব পালন করবেন।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফেরদৌস আহমেদ, আফসানা অনু, নাজমুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক – জান্নাতুল ফেরদৌস (সৌরভ), সুমন ইসলাম, সাজ্জাদ সাগর, রনজিৎ কুমার, সাংগঠনিক সম্পাদক – সানোয়ার রাব্বী (প্রমিজ), মেহেদী হাসান (লিমন), আতিয়া শারমিলা (আঁখি), নরোত্তম পাল, আজমল হক ও দপ্তর সম্পাদক – শাকিল বাবু প্রমুখ।

এছাড়াও জেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন – মির্জা ফয়সাল (পঞ্চগড়), জিহাদুজ্জামান জিসান (ঠাকুরগাঁও), সাকিব আহম্মেদ (দিনাজপুর), মমিনুল রহমান (নীলফামারী), মাহমুদ সরকার ঐশিক (রংপুর), সাগর কুমার সরকার (কুড়িগ্রাম), যায়িদ সাদ (লালমনিরহাট)।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি নাজমুল প্রামাণিক তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “প্রথমত এটা একটা বড় পাওয়া যে শ্রদ্ধেয় শিক্ষকরা, বড় ভাই-আপুরা আমার উপরে ভরসা করে দায়িত্ব দিয়েছে সেজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যেহেতু আমাকে দায়িত্ব দিয়েছেন তো আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে দায়িত্ব পালন করার চেষ্টা করবো। রংপুরের স্টুডেন্টদের একটা ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ রাখার চেষ্টা করে যাবো সেই সাথে আমাদের রংপুর থেকে আগত সকল শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ-সুবিধা এবং অসুবিধা নিয়ে কাজ করে যাবো। সেজন্য আমাদের বিশ্ববিদ্যালয়ের অবস্থানরত সকল শিক্ষক ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহায়তা কামনা করছি।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ