রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

নান্দাইলের ইউএনওর মানবিক সহায়তা প্রদান

সুমন আহাম্মেদ, নান্দাইল, ময়মনসিংহঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত দুই শিশুর চিকিৎসার জন্য ময়মনসিংহের নান্দাইলের ইউএনও মোঃ এরশাদ উদ্দিন মানবিক সহায়তা হিসেবে ১৮ হাজার ৪ শত তের টাকা প্রদান করেছেন।

মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি সকাল ১১টায় তার কার্যালয়ে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত দুই শিশু ফয়সাল (৫) এবং তাজমহল (৪) এর পিতা অটোরিকশা চালক রকিবুলের হাতে এই টাকা তুলে দেন। তাদের গ্রামের বাড়ি আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও গ্রামে।

এসময় উপস্হিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, মোহাম্মদ রুকন উদ্দিন আহম্মদ, একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, সাংবাদিক আলম ফরাজি, শামছ ই তাবরীজ রায়হান, আবু হানিফ প্রমুখ।

উল্লেখ্য ইউএনও মো.এরশাদ উদ্দীন তার নিজস্ব উদ্যোগে মানবিক সহায়তার জন্য প্রায় দুই মাস আগে উপজেলার বিভিন্ন দফতরে ৪ টি মানবিক সহায়তা বক্স স্থাপন করেন। মঙ্গলবার ওইসব বক্স খোলা হয়। এসব দফতরে আগত ব্যক্তিদের অর্থ সাহায্যে প্রথমবার সংগৃহীত ১৮ হাজার ৪ শত ১৩ টাকা দুটি শিশুর থ্যালাসেমিয়া রোগের চিকিৎসার জন্য প্রদান করা হয়। ইউএনও মো. এরশাদ উদ্দিন বলেন, এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ