বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

ফেনীর পরশুরামের বিলোনিয়ার সেই বিরোধপূর্ণ মুহুরী চর পরিদর্শণ করলেন পররাষ্ট্র সচিব

যা যা মিস করেছেন

ফরহাদ খোন্দকার : ফেনীর পরশুরামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) মাসুদ বিন মোমেন পরশুরামের বিলোনিয়ার বিরোধপূর্ণ মুহুরী চর পরিদর্শন করেছেন।

সংলিষ্ট সুত্রে জানা যায় আগামী ২৯ জানুযারি বাংলাদেশ ও ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব পর্যায়ের বৈঠকের কৌশলগত প্রস্তুতির অংশ হিসাবে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব ফেনী. খাগড়াছড়ি ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার সীমান্ত এলাকা সমূহ পরিদর্শন করার কর্মসুচী রয়েছে।

বৃহস্পতিবার (২১জানুয়ারি) দুপুরে সচিব মাসুদ বিন মোমেন হেলিকপ্টার যোগে যোগে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ মাঠে অবতরণ করলে পরশুরাম উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিজিবির সদস্যরা নাসিম কলেজ অধ্যক্ষ ও পরিচালনা কমিটির পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

এসময় সচিবের সফর সঙ্গী হিসাবে ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহা পরিচালক (দক্ষিণ এশিয়া) সরোয়ার মাহমুদ, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবের কার্যালয়ের পরিচালক আলিমুজ্জামান, সহকারী সচিব (দক্ষিণ এশিয়া) ইফতেখার রহমান।

দুপুর দেড়টার দিকে তিনি পরশুরাম থেকে বিলোনিয়া সড়ক পথে যান সেখানে বিজিবির মজুমদার হাট ক্যাম্পে বিজিবির উচ্চ পর্যায়ের কর্মকর্তারা বিরোধপূর্ণ মুহুরী চরের বিষয় সচিবকে অবহিত করেন। এর এর পর দুপুর ২টার দিকে সচিব তাঁর সফর সঙ্গী ও উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে বিরোধপূর্ণ ৯০ একর জমি সরজমিন পরিদর্শণ করেন। পরে আড়াইটার দিকে তিনি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজে কলেজ কর্তপক্ষের আয়োজনে ভোজসভায় অংশ নেন। এর পর তিনি হেলিকপ্টার যোগে ঢাকার উদ্যোশ্যে রাওনা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) সুজন চৌধুরী, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন আকতার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাছরিন আকতার সহ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security