বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

জানুন আজকের রাশির ভাগ্যফল

যা যা মিস করেছেন

আজ রাশিফল: জানুন রাশির ভাগ্যফল 22 November-এর জন্য

মেষ : আজ ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। তবে বুঝেশুনে চলতে হবে। নাহলে অপচয় হতে পারে। পাশাপাশি বাইরের পরিস্থিতি অনুকূল হবে না। ঘরের পরিস্তিতি অনুকূল হবে। রোগ মুক্তি ঘটবে। উচ্চশিক্ষায় ব্যাঘ্যাত আসতে পারে। তবে পড়ুয়ারা নিজেদের বিভিন্ন প্রতিভা মেলে ধরার সুযোগ পাবেন। প্রেমের জন্য দিন খুব ভালো।

বৃষ : চাকরিজীবীদের জন্য দিন খুব ভালো। তবে ব্যবসায় বিবাদ হতে পারে। বাড়তে পারে ঋণের পরিমাণ। স্ত্রী’র সঙ্গে মনমালিন্য হতে পারে। সেজন্য সম্পত্তি সংক্রান্ত বিষয়ের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। মাথায় অনেক বাজে চিন্তা ঘুরপাক খাবে। তা থেকে মনযোগ ঘুরিয়ে নিন।

মিথুন : বন্ধুপ্রীতি ভালো। কিন্তু তা অতিরিক্ত হলে সমস্যায় পড়তে পারেন। কাজের জায়গায় সাবধানে থাকুন। আপনাকে কেউ ঠকিয়ে দিতে পারে। আধ্যাত্মিক কাজ করতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রতিবেশিদের থেকে সামলে চলুন। ঠান্ডা মাথায় বিরোধীদের মোকাবিলা করতে হবে।

কর্কট : সারাদিন সুচিন্তা থাকবে। কর্মসূত্রে বিদেশে যাওয়ার খবর পেতে পারেন। বা বিদেশে ঘুরতে যাওয়ার বিষয়ে আলোচনা করতে পারেন। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। উচ্চশিক্ষা নিয়ে কোনও পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য পাবেন। আইনি কাজকর্ম এড়িয়ে যান।

সিংহ : কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। সবধরনের কাজের ক্ষেত্রেই সেই ফল মিলবে। বিশেষত গানের সঙ্গে যাঁরা জড়িত আছেন, তাঁরা বড় সুযোগ পেতে পারেন। রাস্তায় সাবধানে হাঁটাচলা করবেন। চোট লাগার আশঙ্কা আছে। নিজস্ব দক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারেন। বিয়ের বিষয়ে আলোচনা হতে পারে। শেয়ার ব্যবসার জন্য দিন ভালো। প্রেমের ক্ষেত্রে সাবধান।

কন্যা : সারাদিন মনে কোনও দুশ্চিন্তা থাকতে পারে। বিভিন্ন অসুখে ভুগতে পারেন। তবে পুরনো রোগ থেকে মুক্তি মিলতে পারে। আর্থিক দিক থেকে দিন ভালো। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। স্ত্রী’র জন্য বিশেষ কাজ করতে পারেন।

তুলা : কঠোর পরিশ্রমের ফল পাবেন। বেকার যুবক-যুবতিদের মধ্যে উদ্যম আরও বাড়বে। নয়া কোনও দিগন্ত উন্মোচিত পারে। ব্যবসায় সাহায্য করতে পারেন প্রতিবেশী। পারিবারিক ঝামেলা মিটে যেতে পারে।

বৃশ্চিক : দিন মোটামুটি কাটবে। ব্যবসা মোটের উপর ভালো চলবে। তবে কোনও বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। ব্যবসায় নয়া কাজ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর সঙ্গে বন্ধুত্বের পথ চলা শুরু করতে পারেন। মানসিক কষ্ট বেড়ে যেতে পারে। বন্ধু কোনও ক্ষতি করতে পারে।

ধনু : ভালো কাজের জন্য কর্মস্থলে সুখ্যাতি অর্জন করবেন। প্রতিযোগিতামূলক কাজেও আপনার জয়ের সুযোগ আছে। তবে কাজের জায়গায় কোনও ভুল করলে মিথ্যা বলতে হতে পারে। দাম্পত্য জীবনে টানাপোড়েন বাড়বে। একে অপরের শান্তির জন্য নিজেকে আত্মত্যাগ করতে পারে। বিশেষ আলোচনা করতে পারেন।

মকর : অতিরিক্ত আবেগেরর বহিঃপ্রকাশ ভালো নয়। ক্ষতি হতে পারে। কাজের ক্ষেত্রে জটিলতার মুখে পড়তে পারেন। ধর্ম সংক্রান্ত আলোচনায় সুনাম হবে। প্রিয় বন্ধুর সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা আছে। তবে বন্ধুর কারণে মর্যাদাহানি হতে পারে। খাবারের প্রতি লোভ সামলান।

কুম্ভ : সঙ্গী বা স্ত্রী’র সঙ্গে মতবিরোধ মিটে যাবে। প্রেমে যে জটিলতা তৈরি হয়েছে, তা কেটে যাবে। অসুস্থতার কারণে খরচ বাড়বে। অন্যদিকেও খরচ বাড়তে পারে। সেদিকে বাড়তি নজর দিন। কাজের জায়গায় ঝামেলা হতে পারে। এড়িয়ে চলুন।

মীন : আজ আপনার দিন মোটামুটি ভালো কাটবে। তবে আবেগের বশে কোনও কাজ করবেন না। আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। নাহলে বড় বিপদের মুখে পড়তে পারেন। বুঝেশুনে কথা বলুন। পেট খারাপ হতে পারে। টাকা সঞ্চয়ের প্রবল ইচ্ছা জাগবে। আইনি সমস্যায় পড়তে পারেন। তাই সাবধানে পদক্ষেপ করবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security