মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

ইউএনও’র উপর হামলা, আরো ৩ জন আটক

যা যা মিস করেছেন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন আরো ৩ জনকে আটক করেছে পুলিশ।
অন্যদিকে মামলার প্রধান আসামী আসাদুল হককে র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঘোটাঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।
ঘোড়াঘাট উপজেলা বিভিন্ন এলাকা থেকে শনিবার সন্ধ্যায় ঘোড়াঘাট থানা পুলিশ নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় ৩ যুবককে আটক করে। এরা হলেন,ঘোড়াঘাট উপজেলা সদর ওসমানপুর সাগরপুর এলাকার আমজাদ হোসেনের ছেলে শাওন (৩২),চক বামনিয়া বিশ^নাথপুর এলাকার ধারেন দাশের ছেলে শ্যামল দাস (৩০) ও একই এলাকার মৃত তৌমুদ্দিনের ছেলে সুলতান (৩৫)।
আরো ৩ জনকে আটকের এ বিষয়ে মুখ না খুললেও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানিয়েছেন,র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রধান আসামী আসাদুল হককে তাদের কাছে হস্তান্তর করেছে। আসাদুলকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফরের কাছে হস্তান্তর করা হয়েছে।
তবে,নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনের এক দায়িত্বশীল কর্মকর্তা আরো ৩ জনকে আটকের বিষয়টি স্বীকার করেছেন। সে সঙ্গে জানিয়েছেন, এ ঘটনায় আরো কয়েকজনকে আটক করা হতে পারে।
এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফর জানিয়েছেন,মামলার প্রধান আসামী আসাদুল হককে আগামীকাল আদালতে হাজির করা হবে।।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security