বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪

আজিজুল হক কলেজে আগুন

যা যা মিস করেছেন

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুটি ছাত্রাবাসে আগুন ও দুটি মোটরবাইক ভাঙচুর করা হয়।

ajijul houq college the mail bd
রাত সাড়ে ১০টায় এ খবর পাঠানোর সময় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ক্যাম্পাসে অবস্থান করছিলেন। সংঘর্ষের ঘটনায় সাব্বির, আরিফ, রায়হান, মনির, সজীব নামে ৫ নেতাকর্মী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারি আজিজুল হক কলেজের নতুন ভবনে একুশে বইমেলা চলছে। বৃহস্পতিবার বিকালে মেলার একটি মঞ্চের চেয়ারে বসা নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এতে পাঁচ নেতাকর্মী আহত হন।

পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে প্রতিশোধ নিতে সন্ধ্যার পর থেকে দু’পক্ষের ক্যাডাররা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে ক্যাম্পাসে মহড়া দিতে থাকে। একপর্যায়ে রাতে কামারগাড়ি এলাকার জাহানারা ও রাবেয়া ছাত্রাবাসে অগ্নিসংযোগ এবং দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে। ছিলিমপুর পুলিশ ফাঁড়ির টিএসআই শাহ্ আলম জানান, কলেজে সংঘর্ষে আহত ছাত্রলীগ কর্মী সাব্বির, আরিফ, রায়হান, মনির, সজীবকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী (তদন্ত) জানান, কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। তবে কোনও সংঘর্ষ বা অগ্নিসংযোগের ঘটনা ঘটেনি। তবে সদর থানার আরেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন (অপারেশন) জানিয়েছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ছাত্রাবাসে আগুন লেগেছিল।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ইউনূস আলী জানান, আগুন নেভানোর জন্য তাদের একটি ইউনিট কলেজে রাখা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security