রবিবার, জুলাই ২১, ২০২৪

চরফ্যাশন বেগম রহিমা ইসলাম কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশন উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ শশীভুষন বেগম রহিমা ইসলাম কলেজের ২০২৪ইং সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুন) সকাল ১০ টায় বেগম রহিমা ইসলাম কলেজ মিলনায়তনে কলেজের আয়োজনে এই বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শরিফুল আলম সোয়েবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম রহিমা ইসলাম কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ কয়ছর আহাম্মদ দুলাল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,তোমাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। পড়ালেখায় নিজেকে ভালো রেখে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিকতাপূর্ণ ও মানবিক সমাজব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে এবং সুশিক্ষিত জাতি গঠনে তোমাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

এসময় বেগম রহিমা ইসলাম কলেজ এর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো.শরিফুল আলম সোয়েব বলেন, ইতিবাচক পরিবেশে সুষ্ঠ ও সুন্দরভাবে পরীক্ষায় অংশগ্রহন করে ভালো রেজাল্ট করো এটা তোমাদের প্রতি প্রত্যাশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মালেক কাজী, চর-কলমী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সৈকত, রসুলপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল হক, শশীভুষন হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ওমর ফারুক।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,শশীভুষন থানা ছাত্রলীগের সভাপতি তারেক পন্ডিত, সাধারণ সম্পাদক মাহাফুজ রহমানসহ শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বক্তারা এইচএসসি পরীক্ষার্থীদের প্রতি বছরের মতো এবারও ভালো ফলাফলের জন্য বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান এবং মহান আল্লাহর কাছে তাদের সর্বোচ্চ সফলতা কামনা করেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ