বুধবার, জুন ১৯, ২০২৪

শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে: ওবায়দুল কাদের

যা যা মিস করেছেন

obaydul kader the mail bd

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে। 

তিনি বলেন, লিটনকে মেরে ‘ব্লেইম গেম’ হচ্ছে। আজ গাইবান্ধার সুন্দরগ‌ঞ্জের মানুষ বুঝে গেছে কারা লিটনের হত্যাকারী। ষড়যন্ত্র চলছে, আওয়ামী লীগকে আর জনগণের ভো‌টে পরা‌জিত করা যাবে না। তাই ষড়যন্ত্রকারীরা চক্রান্তের চোরাবা‌লিতে ভেসে যাবে। আ‌মি প‌রিষ্কার করে বলে দিতে চাই শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে।

তিনি আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনে ঢাকা দক্ষিণ সি‌টি ক‌রপোরেশনের (ডিএস‌সি‌সি) কাউ‌ন্সিলরদের সঙ্গে মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য এ কথা বলেন।

তিনি আরও বলেন, কাউকে খুন করে পার পাওয়া যাবে না। ৭৫’ আর ২০১৭ সাল এক নয়। পরিষ্কারভাবে জানাতে চাই ৭৫ এর বঙ্গবন্ধু, যে বুলেট তাকে খুন করেছে, ২০১৭ সালে সেই বঙ্গবন্ধু হাজার গুণ বেশি শক্তিশালী।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনের সভাপ‌তিত্বে মত‌বি‌নিময় সভায় উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হা‌নিফ, সাংগঠ‌নিক সম্পাদক আ ফ ম বাহাউ‌দ্দিন না‌ছিম, সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হক শামীম, নওফেল চৌধুরী ও দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security