রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

বগুড়ার শেরপুরে চোলাই মদ উদ্ধার, কারখানার মালিক গ্রেফতার

মোঃরাসেল আহম্মেদ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে চোলাই মদ তৈরীর কারখানায় অভিযান চালিয়েছে পুলিশ। এসময় ওই কারখানার মালিক সুকুমার দত্তকে গ্রেপ্তার করা হয়। সেইসঙ্গে ১৭০লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। গ্রেপ্তার হওয়া এই মদ ব্যবসায়ী শহরের শ্রীরামপুর পাড়ার সুরেশ চন্দ্র দত্তের ছেলে।

বুধবার সন্ধ্যারাতে পৌরশহরের সকাল বাজার এলাকাস্থ মদ তৈরীর কারখানায় বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজীউর রহমানের নেতৃত্বে এই অভিযানটি পরিচালিত হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে জানান, আটক ব্যক্তি দীর্ঘদিন থেকেই বগুড়া শহরের তরুণ চক্রবর্তীর মদ বিক্রির লাইসেন্সের নাম করে সকাল বাজারস্থ এলাকায় চোলাই মদ তৈরীর কারখানা গড়ে মদ বিক্রি করে আসছিল।

আসলে ওই লাইসেন্সের নাম ব্যবহার করে তিনি নিজেই এখানে মদ তৈরী করে বিক্রি করছিল। গোপনে বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালানো হয়। এসময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করার পাশাপাশি তার ওই কারখানা থেকে উক্ত পরিমান চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ