রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কাঁদছেন করণ, নিচ্ছেন আইনি ব্যবস্থা

আর সহ্য করা যাচ্ছে না। নিজের সম্মান বাঁচাতে চুপ করে থাকাকেই উত্তম বলে মনে করেছিলেন। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িয়ে করণ জোহরকে নিয়ে ট্রল বেড়েই চলছে, যা সহ্যের সীমা অতিক্রম করেছে।

তার যমজ সন্তান যশ আর রুহিকেও নাকি খুনের হুমকি দেওয়া হচ্ছে সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে। মা হিরু জোহরকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে। এসবের জেরেই করণ মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছেন যে দিন-রাত কেঁদে ভাসাচ্ছেন! সম্প্রতি তার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন এ কথা।
আর চুপ করে থাকবেন না করণ। এবার তিনি আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রল করলেই কিংবা আক্রমণাত্মক কথা বললেই আইনি পথে হাঁটবেন।

ইতিমধ্যে নাকি বলিউডের বেশকিছু আইনজীবীর সঙ্গে আলোচনা সেরেছেন বলিউডের এ পরিচালক-প্রযোজক। কথা বলছেন কয়েকজন প্রযুক্তি বিশেষজ্ঞের সঙ্গেও।

প্রযুক্তি বিশেষজ্ঞরা আপাতত সেসব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোকে ট্র্যাক করছেন, যারা কিনা করণের সন্তানকে খুন এবং মা হিরু জোহরকে ধর্ষণের হুমকি দিয়েছিল। ওই অ্যাকাউন্টগুলো কি আদতেও সত্যি না ফেক, সেসবও খতিয়ে দেখছেন তারা।

পাশাপাশি করণের ওই ঘনিষ্ঠজন আরও জানান যে, যদি কেউ এ ধরনের আক্রমণাত্মক কিংবা কদর্য শব্দ ব্যবহার করে হেনস্তা করে, তাহলে হয় মোটা অঙ্কের জরিমানা দিতে হবে, নতুবা তথ্যপ্রযুক্তি আইনের আওতায় দোষী সাব্যস্ত হলে সংশ্লিষ্ট ব্যক্তির জেলও হতে পারে।
প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে করণ জোহর। স্বজনপ্রীতির অভিযোগ তুলে ক্রমাগত ট্রল করা হচ্ছে তাকে। পরিস্থিতি নাকি এতটাই খারাপ যে তিনি অভিমানে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকেও ইস্তফা দিয়েছেন। এমনকি ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ের ভবিষ্যৎ নিয়েও সন্দিহান চ্যানেল কর্তৃপক্ষ।

সুশান্তের আকস্মিক মৃত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! নেপোটিজম থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে এসেছে গত এক মাসে। কাদা ছোড়াছুড়িও কম হয়নি। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে। তাকেই দায়ী করা হচ্ছে সুশান্তের মৃত্যুর জন্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ