বুধবার, জুন ১২, ২০২৪

ফুলছড়িতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান সেলিম পারভেজ

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

সোমবার (২৩ অক্টোবর) বিকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত উপজেলার কালির বাজার কেন্দ্রীয় কালি মন্দির, হরিপুর সার্বজনীন দূর্গা মন্দির, পশ্চিম ছালুয়া থানা পাড়া শীথলী মন্দির, রতনপুর সার্বজনীন দূর্গা মন্দির, শ্রী শ্রী সার্বজনীন দূর্গা গোপীনাথ মন্দির, দক্ষিণ কাঠুর সার্বজনীন দূর্গা মন্দির, নীলের ভিটা সার্বজনীন দূর্গা মন্দির, উদাখালী কালিতলা সার্বজনীন দূর্গা মন্দির সহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন, দর্শনার্থী-দুর্গাপূজা কমিটি সহ অন্যান্যদের সাথে মতবিনিময় করেন এবং পূজা মন্ডপ গুলোতে আর্থিক সহায়তা প্রদান করেন।

পরিদর্শনকালে ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ পূজা মন্ডপ গুলোর শান্তি-শৃঙ্খলা সহ সব ধরনের সুবিধা ও অসুবিধার কথা শোনেন। তিনি বলেন, আমরা মুসলিম হতে পারি তবে সকল ধর্মের মানুষ আমাদের আওয়ামী লীগ সরকারের কাছে নিরাপদ। যেমন, আমাদের দুই সারি দাঁতের মাঝে আমাদের জিহ্বা নিরাপদ। তিনি সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্বিঘ্নে আপনাদের উৎসব পালন করুন যেকোনো সমস্যা হলে আমাদের জানাবেন আমরা প্রশাসনের মাধ্যমে সর্বোচ্চ সহযোগিতা করব।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই সব ধর্মের মানুষ সুষ্ঠুভাবে তাদের নিজ নিজ ধর্মের সকল ধর্মীয় উৎসব শান্তি এবং নির্বিঘ্নে পালন করতে পারছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করে দেশের সুশাসন ও উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সরকারকে ক্ষমতায় নিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান এই নেতা।

এসময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান খান, আওয়ামী লীগ নেতা আলমগীর শেখ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মোঃ রিপন মিয়া
ফুলছড়ি, গাইবান্ধা। (২৩-১০-২০২৩ ইং)
মোবাইলঃ ০১৭২১২৩১৬২৬

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ