রবিবার, জুন ৩০, ২০২৪

ছকে বাঁধা তাহসান, মাস্টারমাইন্ড স্পর্শিয়া

যা যা মিস করেছেন

টেলিভিশন, ইউটিউব ছাপিয়ে এখন দর্শক ঝুঁকছে ওটিটি প্লাটফর্মের দিকে। সম্প্রতি আলোচনায় আসা দুটি ওয়েব ফিল্ম যেন সেই আভাসই দিলো। সেই ধারাবাহিকতায় চলতি মাসে সিনেমাটিক প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে আরও একটি নতুন ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’।

এটি পরিচালনা করেছেন ‘সাপলুডু’ খ্যাত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। এখানে জুটি বেঁধে প্রথমবারের মত অভিনয় করেছেন তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়া।

ছকের বাইরে, দুনিয়া নাইরে; সবাই ছকের পুতুল’ এমনই এক স্লোগানে সদ্য উন্মুক্ত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার। আর তা প্রকাশ্যে আসতেই বইতে শুরু করে প্রশংসার ফুলঝুড়ি। রীতিমত সেই পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তা হবারই কথা, কারণ- পোস্টারে দেখা মিলেছে সেই চিরচেনা রোমান্টিক অবয়বের বাইরে এক নতুন তাহসানকে; যেমনটি এর আগে দেখা যায়নি। এক ভিন্ন তাহসান, যার পিস্তল হাতে ভয়ংকর কিছু করার ছক আঁকা।

অন্যদিকে, তার সামনে শাড়ি পরে দাঁড়িয়ে রয়েছেন স্পর্শিয়া; যার কোমড়েও রয়েছে পিস্তল। তিনিও যেন আঁকছেন ভিন্ন কোনো ছক।

এই ওয়েব ফিল্মে তাহসানের চরিত্রের নাম বাবু এবং স্পর্শিয়ার কলি। গল্পে তাহসানকে দেখা যাবে একটি ক্লাবের ওয়েটারের চরিত্রে। কিন্তু গল্প এগিয়ে গেলে তার আরেকটি পরিচয় দর্শকের সামনে আসবে। তবে স্পর্শিয়ার চরিত্র নিয়ে এখনি কিছু বলতে চাননি নির্মাতা।

নির্মাতা গোলাম সোহরাব দোদুল গণমাধ্যমকে বলেন, গল্প-কাহিনি সম্পর্কে কিছুই বলতে চাই না। শুধু এটুক বলবো, এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। এখানে রোমান্সের কোনো সুযোগ নেই। পোস্টারে শাড়ি পরিহিত নারীটি স্পর্শিয়া। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে দেখেনি।

৯০ মিনিটের এই সিনেমার শুটিং হয়েছে মানিকগঞ্জ, গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে। চলতি মাসে সিনেমাটিক অ্যাপে মুক্তি পাবে এটি। এ ছবিতে তাহসান ও স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন দীপক সুমন, সজিব, প্রণীল প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security