শুক্রবার, জুন ১৪, ২০২৪

নওগাঁয় দাবদাহের মাঝে পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় টানা দাবদাহে অতীষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। এই দাবদাহ থেকে একটু স্বস্তি ফিরিয়ে নিয়ে আসতে পথচারীদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে নওগাঁর সামাজিক সংগঠন অন্বেষা নিশান ক্লাব।

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১ টার সময় শহরের তাজের মোড়ে এক হাজার পথচারীর মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন অন্বেষা নিশান ক্লাবের সদস্যরা।

সেসময় তাজের মোড় শহীদ মিনারের সামনে খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অন্বেষা নিশান ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ধলু। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক নূর-ই আলম মিঠু, সহ-সভাপতি শামসুল আলম, সমাজকল্যান সম্পাদক মিজানুর রহমান, সাবেক সহ-সভাপতি প্রদীপ কুমার প্রমুখ।
আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে সংগঠনের কর্মীরা রিকশাচালক, অটোরিকশাচালক ও পথচারীদের কাছে গিয়ে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই বিতরণ কার্যক্রম চলে।

সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম ধলু বলেন, বর্তমানে নওগাঁসহ সারাদেশে দুর্যোগপূর্ণ আবহাওয়া চলছে। এ সময় অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী মানুষদের পেটের দায়ে বের হতে হচ্ছে। এই সব শ্রমজীবী মানুষদের কিছুটা স্বস্তি দিতে ক্লাবের পক্ষ থেকে এক হাজার পানির বোতল ও স্যালাইন বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ