মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

জলঢাকায় পৌরসভা উপ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,(নীলফামারী)

নীলফামারীর জলঢাকায় পৌরসভা উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল ২০২৩) বেলা ১১ টায় জলঢাকা থানা পুলিশ’র আয়োজনে জলঢাকা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জলঢাকা পৌরসভা উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী ব্রিফিংয়ে উপস্থিত থেকে ফোর্সদের ব্রিফিং করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নীলফামারী।

উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং এ অংশগ্রহণকৃত আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, নীলফামারী কর্তৃক সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান ও ভোটাররা যাতে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল নীলফামারী,জলঢাকা উপজেলা সহকারী কমিশনার ভূমি এ.বি.এম. সারোয়ার রাব্বী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার, ডোমার সার্কেল, নীলফামারী,জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম সহ নির্বাচনী আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ