শুক্রবার, মে ৩, ২০২৪

কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের মতবিনিময়

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ
তৃতীয় ধাপে অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো. রফিকুর রহমান বলেন, দীর্ঘদিন যাবত সততা ও নিষ্ঠার সাথে আমি কমলগঞ্জ উপজেলার সকল উন্নয়ন কর্মকান্ডে নিরলসভাবে কাজ করেছি। জীবনের শেষদিন পর্যন্ত আমি মানুষের সেবা করে যেতে চাই। তাই আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের সমর্থন, ভোট ও দোয়া-আশীবর্বাদ কামনা করছি। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে আবারো চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আহমদ হোসেনের সভাপতিত্বে ও যুবনেতা তারিকুজ্জামান সুমনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হাজির বক্স, আব্দুল আলী, জুনেল আহমেদ তরফদার, মনির খান, আলতু মিয়া, মোশাহীদ আলী, হামিদুল হক চৌধুরী বাবর, রাসেল মতলিব তরফদার, আনোয়ার পারভেজ আলাল, আতিকুর রহমান চৌধুরী কামরান, সায়েদুল আলম, চা শ্রমিক নেতা সীতারাম বীন প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security