বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মদনে যাত্রাপালায় অশ্লীল নৃত্য বন্ধ করে দিলেন ইউএনও

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে লোকনাট্য (যাত্রাপালা) অনুষ্ঠানে চলছিল নারীদের অশ্লীল নৃত্য। এ সময় নাট্যমঞ্চে উপস্থিত হয় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া। নির্ধারিত শর্ত ভঙ্গের কারণে রবিবার রাতে লোকনাট্যের নামে নারীদের অশ্লীলতা বন্ধ করে দেন তিনি।

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ টি এম আরিফ, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জাহাঙ্গীর আলম খানসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

জানা গেছে, বলাকা শিল্পগোষ্ঠীর আবেদনের প্রেক্ষিতে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী বাজারের লোকনাট্যের (যাত্রাপালা) অনুমোদন দেন প্রশাসন। ১৮ এপ্রিল থেকে এই অনুষ্ঠান শুরু করা হয়। কিন্তু লোকনাট্যের নামে চলছিল নারীদের অশ্লীল নৃত্য। এর আড়ালে চলছিল জুয়া ও মাদকের ছড়াছড়ি। এমন সংবাদ পেয়ে রবিবার রাত ১২ টার দিকে অনুষ্ঠান স্থলে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া। যাত্রাপালার নামে অসামাজিক কর্মকান্ডের সত্যতা পেয়ে তাৎক্ষনিক অনুষ্ঠান বন্ধ করে দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া বলেন,‘ নির্ধারিত শর্তে বাররী বাজারের পাশে লোকনাট্য করবে বলে অনুমোদন নেয় বলাকা শিল্পগোষ্ঠী। কিন্তু শর্ত ভঙ্গ করায় অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ