মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

বশেমুরবিপ্রবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কৃষি বিভাগ 

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগ ও রানারআপ হয়েছে সমাজবিজ্ঞান বিভাগ।

বুধবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বশেমুরবিপ্রবির শরীরচর্চা বিভাগের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে খেলার প্রথমার্ধে একটি আত্মঘাতী গোলে এগিয়ে যায় কৃষি বিভাগ। কিন্তু দ্বিতীয় অর্ধে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রাসেলের গোলে সমতায় ফিরে খেলাটি। তারপর উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ফলে ১-১ গোলে ম্যাচটি ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৪-৩ গোলে সমাজবিজ্ঞানকে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় কৃষি বিভাগ।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম, প্রক্টর ড. মো: কামরুজ্জামান,শিক্ষক সমিতিসহ বিভিন্ন বিভিন্ন শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব বলেন, ‘প্রথমেই জয়ী এবং পরাজিত উভয় দলকেই আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ। তাঁরা সুষ্ঠুভাবে খেলাটি সম্পন্ন করেছে। তোমাদের সুন্দর মনের জন্য সুন্দর দেহ প্রয়োজন আর সুন্দর দেহের জন্য খেলাধুলা প্রয়োজন। মাথা সঠিকভাবে কাজ করবে না দেহ ঠিক না থাকলে। তাই খেলাধুলা খুবই প্রয়োজন। তবে তোমাদের এ ব্যাপারেও সচেতন থাকতে হবে যাতে খেলার মধ্যে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়।’

টুর্নামেন্টে সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন কৃষি বিভাগের শিক্ষার্থী মোঃ নাদিম, সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ রাসেল, সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কৃষি বিভাগের শিক্ষার্থী অভি এবং ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহফুজ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ