রবিবার, এপ্রিল ২১, ২০২৪

বীগুনার পাথরঘাটায় জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত!

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা উপজেলায় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত ৪ জুলাই (সোমবার) পাথরঘাটা উপজেলার জাতীয় শ্রমিক লীগের পৌর (অস্থায়ী) কার্যালয়ে পাথরঘাটা উপজেলার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল এর সভাপতিত্বে এবং জাতীয় শ্রমিক লীগ পাথরঘাটা উপজেলা শাখার সদস্য সচিব অলিউর রহমান অলি এর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা সহ পাথরঘাটার সকল শ্রমিকদের পক্ষে কথা বলেন- উপজেলার রায়হানপুর ইউনিয়নের সদস্য সচিব ও উপজেলা কমিটির সদস্য, জনাব শিকদার মোহাম্মাদ রাজু, তিনি বলেন যে, আমরা পাথরঘাটা বাসি জানতাম না যে, শ্রমিক লীগ কাকে বলে আমরা শ্রমিক লীগের কার্যক্রম জানতে ও বুঝতে পেরেছি বরগুনা জেলার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জনাব আঃ হালিম মোল্লা’র মাধ্যমে আমি পাথরঘাটা উপজেলার সকল শ্রমিকদের পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, আরো ধন্যবাদ জানাই পাথরঘাটা উপজেলার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জনাব মোস্তাফিজুর রহমান সোহেল ভাইকে, আমি আশা করি সোহেল ভাইয়ের হাত ধরে আমরা শ্রমিকদের ন্যায্য অধিকার সহ সকল কার্যক্রমে সফলতা লাভ করবো।

এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ উপস্থিত ছিলেন –
বরগুনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব রইসুল আলম রিপন, জেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব আজিজুল হক স্বপন, উপজেলা আওয়ামী. এর সহ সভাপতি ও কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম নাছির, আরিফুর রহমান মারুফ মৃধা, আ্যড. আঃ রহমান জুয়েল, উপজেলা আওয়ামী. এর সাংগঠনিক সম্পাদক শ্রী গৌতম সাহা, আরো উপস্থিত ছিলেন – জাতীয় শ্রমিক লীগের বরগুনা জেলার সদস্য সচিব জনাব রাশেদ আহমেদ বশির, আ্যাড. ইমরান হোসাইন, পাথরঘাটা উপজেলার জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব জনাব অলিউর রহমান অলি সহ বাংলাদেশ আওয়ামী. এর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

সর্বশেষ পাথরঘাটা উপজেলার শ্রমিক লীগ কে আরো শক্তিশালি করার লক্ষে সকল বক্তারা শ্রমিকদের নিয়ে কথা বলেন ও সকলকে সকলের নিজ দায়িত্ব পালন করার আহবান জানান, এবং পাথরঘাটার পৌর কমিটি কার্যক্রম এর মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security