সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

‘অক্সিজেন সিলিন্ডার নেবেন না, আমার মা মারা যাবে’

যা যা মিস করেছেন

ভারতের মহারাষ্ট্র, দিল্লির মতোই যোগীরাজ্যেও হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এই অবস্থায় পাল্লা দিয়ে বাড়ছে অক্সিজেন, বেডের হাহাকারও। উত্তর প্রদেশের এই রাজ্যের মানুষের অসহায়তা কোন পর্যায়ে পৌঁছেছে তা আরও একবার স্পষ্ট হলো এক ভাইরাল হওয়া ভিডিওতে। ওই ভিডিওতে আগ্রার এক বেসরকারি হাসপাতালে পুলিশের কাছে আকুতি জানাতে দেখা গেল এক যুবককে। তার মা কোভিড আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি।

আরও দেখা যায়, পিপিই পরিহিত এক যুবক হাসপাতালের বাইরে একটি অ্যাম্বুল্যান্সের সামনে দাঁড়িয়ে আছেন। দেখা যাচ্ছে, হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার তোলা হচ্ছে তাতে। সামনে দাঁড়িয়ে পাহারা দিচ্ছেন পুলিশকর্মীরা। ওই পুলিশকর্মীদের সঙ্গে কথা বলতে বলতেই ভেঙে পড়েন যুবকটি। তাকে হাঁটু গেড়ে করুণ আকুতি জানাতে দেখা যায়। তিনি বলতে থাকেন, প্লিজ স্যার, আমি কোথা থেকে সিলিন্ডার পাব? আমি এখানে মা’কে নিয়ে এসেছি। সবাইকে বলেছি মা’কে ঠিক ফিরিয়ে নিয়ে যাব। অক্সিজেন সিলিন্ডার নেবেন না, আমার মা মারা যাবে।

তবে ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আগ্রা পুলিশ বলছে ভিন্ন কথা। তাদের দাবি ভিডিওটির ভুল ব্যাখ্যা করা হচ্ছে। পুলিশ সুপারিটেন্ডেন্ট টুইটারে একটি ভিডিও পোস্ট করে বলেন, তখন ফাঁকা সিলিন্ডার নিয়ে গাড়িতে তোলা হচ্ছিলো। ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তিনি তার করোনায় আক্রান্ত আত্মীয়ের জন্য অক্সিজেন জোগাড় করে দেওয়ার জন্য অনুরোধ করছিলেন। কেউই ভর্তি সিলিন্ডার গাড়িতে তোলেনি। আগ্রা পুলিশের পক্ষ থেকে এর নিন্দা করা হচ্ছে।

সূত্র : সংবাদ প্রতিদিন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security