মঙ্গলবার, জুন ১১, ২০২৪

বকশীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে মাওলানা শাহজালালের গণসংযোগ

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জে টিউবওয়েল প্রতীকে মাওলানা শাহজালাল বকশীগঞ্জ উপজেলা এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি ভোটারদের মাঝে লিফলেট প্রদান ও সবার দোয়া আশীর্বাদ নিয়ে ভোট প্রার্থনা করছেন। গত ১১ই মে শনিবার সকাল থেকেই ব্যাপক গণসংযোগের মধ্য দিয়ে দিন অতিবাহিত করেন।

এলাকার উন্নয়ন, অন্যায়কে প্রশ্রয় না দেওয়া ও সৎ ভাবে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন বলে এলাকার জনগণদের কাছে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি বলেন, এবারে মানুষের মধ্যে নতুন এবং ভালো কিছুর আশা জেগে উঠেছে তাই তিনি এই গণজোয়ারে জনগণের জন্য নতুন এবং ভালো কিছু করবেন।

আসন্ন বকশীগঞ্জ ষষ্ঠ উপজেলা নির্বাচন আগামী ২১শে মে দ্বিতীয় ধাপে জামালপুরের বকশীগঞ্জ দেওয়ানগঞ্জ ও ইসলামপুর তিন উপজেলায় ইভিএম মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা সবাই ভোটারদের আকৃষ্ট করতে দিনরাত ভোটারদের দ্বারে দ্বারে নিজেদের উপস্থিতি জানান দিচ্ছেন।

আরো দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। উপজেলা শহর থেকে প্রত্যান্ত গ্রামগঞ্জে সবখানে ছেয়ে গেছে পোস্টারে। প্রত্যেক প্রার্থী নির্বাচনে জয়ী হতে সার্বিক ক্ষমতা ব্যবহার করছেন।বকশীগঞ্জ উপজেলায় মোট ৭টি ইউনিয়নে ৫৬ টি কেন্দ্রের ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বকশীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৬ হাজার ৪৭৮ জন এর মধ্যেও পুরুষ ভোটার রয়েছে ৯২ হাজার ৫৪৮ জন ও নারী ভোটার রয়েছে ৯২ হাজার ৯২৯ জন ও আরও ১জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ