বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নড়াইলে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত চুন্নু মোল্যা (৫৫) নামে এক স্কুল শিক্ষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১১ মে) দিবাগত রাতে ঢাকার একটি হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত বৃহস্পতিবার (৯ মে) সকালে লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের পৌরসভা বিট অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো.তৌফিক হাসান বিষয়ট নিশ্চিত করেছেন।

মৃত চুন্নু মোল্যা পৌরসভার গোপীনাথপুর গ্রামের হাফিজার মোল্যার ছেলে। তিনি স্থানীয় রাজুপুর কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (৯ মে) সকালে বাইসাইকেল যোগে শিক্ষক চুন্নু মোল্যা লক্ষীপাশা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। প্রতিমধ্যে লক্ষীপাশা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌছলে দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। সেখানেই চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের পৌরসভা বিট অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো.তৌফিক হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ঐ ব্যক্তির মৃত্যুর সংবাদ জেনেছি। এ ঘটনায় খোঁজখবর নিয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ