রবিবার, জুলাই ২১, ২০২৪

নড়াইলে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইল সদর উপজেলায় বেপরোয় গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেলো মামুন সমাদ্দার (২২) নামে এক কলেজ ছাত্রের। এসময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয় কাজেম আলী (৩৫) নামে আরো এক পথচারী।

শনিবার (১১ মে) সকালে নড়াইল- ফুলতলা সড়কে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই মৃত্য হয় মামুন সমাদ্দার নামে ঐ কলেজ ছাত্রের।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম মুঠোফোনে দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মামুন নড়াইল পৌরসভার রঘুনাথপুর গ্রামের বাবলু সমাদ্দারের ছেলে। তিনি নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত কাজেম আলী নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের আজিজ মন্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, শনিবার সকালের নির্জন সড়কে নড়াইল থেকে ফুলতলা অভিমুখে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল মামুন। পতিমধ্যে কাড়ার বিলের মাঝ বরাবর উঁচু ব্রিজ অতিক্রমের সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেল্লে নড়াইল গামী বাইসাইকেল আরোহী মাটি কাটা শ্রমিককে ধাক্কা দিয়ে সড়কে ছিটকে পড়ে। এতে প্রচন্ড আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। দুমড়ে মুচড়ে যায় তার মোটরসাইকেল।

এ অবস্থায় পথচারিরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে মামুনের মোটরসাইকেলের ধাক্কায় আহত শ্রমিককে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল নেয়া হয়।আহত কাজেম আলীর বা পা ও ডান হাত ভেঙ্গে যায়, তাকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এ ব্যপারে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম মুঠোফোনে বলেন, নিহতের লাশ নড়াইল সদর হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security