মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নওগাঁয় অবৈধ গরুর মাংসের দোকান বন্ধের দাবিতে মানববন্ধন

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় অবৈধ গরুর মাংসের দোকান বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে শহরের পৌর মাংস বাজারের সামনে নওগাঁ পৌর মাংস ব্যবসায়ী সমিতির আয়োজনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নওগাঁ পৌর মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ পৌর মাংস ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মাজেদুর রহমান মাজেদ, সাধারণ সম্পাদক মোরাদ খান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম প্রমূখ।

সেসময় বক্তারা বলেন, সদর উপজেলার মাদারমোল্লা গ্রামের বাবুর ছেলে রিমন হোসেন র্দীঘদিন থেকে মাংস বাজারের সামনে অবৈধ ভাবে, পেশীশক্তির বলে ভুয়া কাগজ তৈরি করে এবং সমিতির সদস্য না হয়ে বিনা লাইন্সেছে মাংসের দোকান দেয়ার চেষ্টা করে আসছে।

বক্তরা আরও বলেন, যদি ওই অবৈধ মাংস ব্যবসায়ী মাংসের দোকান শুরু করে তাহলে আমরা সব সমিতির মাংসের দোকান অনির্দিষ্ট কালেন জন্য বন্ধ করে দিবে বলে তারা হুঁশিয়ারি দেন। উক্ত মাবনবন্ধনে প্রায় শতাধিক মাংস ব্যবসায়ী অংশগ্রহন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ