সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

দক্ষিণ সুরমায় কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের নগদ অর্থ বিতরণ

যা যা মিস করেছেন

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে দক্ষিণ সুরমায় কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) সকালে দক্ষিণ সুরমার রেঙ্গা হাজীগঞ্জ কিন্ডম পাটি সেন্টার, মোগলাবাজার রেবতীরমণ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ ও হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের মাঠে পৃথক পৃথক ৩ টি স্থানে হাদিয়া স্বরুপ নগদ অর্থ বিতরণ করা হয়।

ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন শিহাব মামার পরিচালনায় উপস্থিত ছিলেন, মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের সম্মানিত সহ সভাপতি অধ্যাপক মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম দারা, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, হারুনুর রশিদ হিরন, বিশিষ্ট প্রবীণ মুরুব্বি পংকি মিয়া মেম্বার, রোটাঃ নিজাম উদ্দিন, তরুণ সমাজ সেবক রায়হান উদ্দিন আহমদ, ফখরুল ইসলাম, রুহুল ইসলাম মেম্বার, মইনুল হক মেম্বার,হাসেম কাপ্তান,নাহিয়ান ইবনে কাপ্তান, শাকিল মাহমুদ মইন, আরিফ আহমদ, মিছবাহ উদ্দিন, প্রমুখ।

পৃথক পৃথক অনুষ্টানে দক্ষিণ সুরমার কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেনের অর্থায়নে পরিচালিত মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে
মোগলাবাজার ইউনিয়নের ১.২.৩.৪.৫.৬.৭.৯. ও দাউদপুর ইউনিয়নের ১. ও ২ নম্বর ওয়ার্ডের ১২শত অসহায় হতদরিদ্র দিনমজুর পরিবারের মধ্যে হাদিয়া স্বরূপ জনপ্রতি ৬০০টাকা করে সর্বমোট সাত লক্ষ টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security