বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

পাথরঘাটায় প্রাজক ফাউন্ডেশনের ঈদ সামগ্রী ভিতরণ

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটায় প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) এর উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টায় সময় পাথরঘাটা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড থেকে ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

প্রাজক ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইউসুফ আলী আকনের অর্থায়নে পরিচালিত হয় এই দাতব্য প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানের সাধারন সম্পাদক আব্দুল কাইউম খান সোহাগ এর নেতৃত্বে অসহায় ও দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে এগুলো পৌছে দেন। তাদের উদ্দেশ্য হলো এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানো এবং মানবিক সেবা প্রদান করা।

ঈদ সামগ্রীতে রয়েছে, চাল ২৫ কেজি, তেল ২ লিটার, দেশী মুসুর ডাল ১ কেজি, পিয়াজ ১ কেজি, সেমাই ১ প্যাকেট, চিনি ১ কেজি ও গুড়া দুধ ১ প্যাকেট।

এসময় কাইউম খান সোহাগ বলে, ঈদকে সামনে রেখে প্রান্তিক জনগোষ্ঠীর কল্যানণ ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) শুধু ঈদকে উপলক্ষ্য করেই কাজ করে না, বরং যে কোন দূর্যোগ মোকাবেলায় অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা প্রদান করে আসছে। আমরা চেষ্টা করছি অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে ও ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে। তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় তিনি সমাজের জনপ্রতিনিধি ও বিত্তবানদের প্রতি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ কঠিন সময়ে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজ নিজ পরিসরে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং মানবিক সমাজ গড়ে তুলতে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ