শনিবার, জুন ১৫, ২০২৪

জলঢাকা খুটামারা আলিম মাদ্রাসায় সংবাদকর্মীদের উপর হামলা

যা যা মিস করেছেন

জলঢাকা প্রতিনিধি:
নীলফামারীর জলঢাকায় খুটামারা আলিম মাদ্রাসার নিয়োগ পরিক্ষায় ডিজি প্রতিনিধি ও প্রতিষ্টানের অধ‍্যক্ষ, শরীরচর্চা শিক্ষকসহ কমিটির অন‍্যান‍্য লোকদের দিয়ে সংবাদকর্মীদের ঢিল, টানা হেচরা লাঞ্চিত ও হামলার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার সকালে খুটামারা আলিম মাদ্রাসায় সংবাদকর্মীরা নিয়োগ পরিক্ষার সংবাদ সংগ্রহ করতে গেলে সংবাদকর্মীদের ঢিল, টানা হেচরা এবং লাঞ্চিত করে।
ঘটনাটি ঘটে উপজেলার খুটামারা ইউনিয়নে অবস্থিত খুটামারা আলিম মাদ্রাসায়।অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরিক্ষার সময় নির্ধারণ করা হয় এবং সংবাদকর্মীরা পরিক্ষার বিষয়ে অধ‍্যক্ষের নিকট সংবাদ চাইতে গেলে অফিসে বসে থাকা ডিজি প্রতিনিধি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগের পরিদর্শক ফেরদৌসী আলম সংবাদকর্মীদের উপর কলমদানী দিয়ে ঢিল মারে এবং পরেপরেই একজন সংবাদকর্মীকে টেনেহেচরে অফিসে বসে থাকা অবস্থায় বাহির করে দেয় প্রতিষ্ঠানটির শরীরচর্চা শিক্ষক সালাউদ্দিনসহ কমিটির অন‍্যান‍্যরা।
এনিয়ে সংবাদকর্মীরা জলঢাকা থানায় অবগত করে ও জলঢাকা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে কয়েকজন সংবাদকর্মী চিকিৎসকসাধীন রয়েছে। পরে জলঢাকা থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে প্রতিষ্টানটির অধ‍্যক্ষ আবু বক্কর সিদ্দিকী ও ডিজি প্রতিনিধি ফেরদৌসী আলমকে থানা নিয়ে আসে।
এবিষয়ে জলঢাকা থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সংবাদকর্মী আব্দুল মালেক।
এ বিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল আলম বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি দেখছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ