বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

ক্যান্সার রোগে আক্রান্ত মঞ্জুরানী বেগম বাঁচতে চায়

যা যা মিস করেছেন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,একটু সহানুভুতি কি পেতে পারে না, ভুপেন হাজারীকার এই বিখ্যাত গানের মর্মাথই পারে একটি তরতাজা জীবন বাঁচাতে।

ক্যান্সার রোগে আক্রান্ত হত-দরিদ্র মঞ্জুরানী’ছোট্টো ছেলে মেয়ের আহাজারি?কান্নায় ভারি হয়ে উঠে পুরো এলাকা

গাইবান্ধা পৌরশহরের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ধানঘড়া মিয়াবাড়ী মসজিদ সংলগ্ন, এলাকার হতদরিদ্র দিনমজুর লিটন মিয়ার স্ত্রী মঞ্জুরানী বেগম (৪৫) প্রায় ১ বছর আগে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে পড়ে। ১ছেলে ১মেয়ে নিয়ে তার সংসার মাকে চোখের সামনে ধুকে ধুকে চিকিৎসার অভাবে মরণাপন্ন দিকে এগিয়ে যাচ্ছে। ছোট্ট ছেলে মেয়ের চোখে মুখে আতংক, কান্না আহাজারি, চিকিৎসার পিছনে তার স্বামীর জমি বিক্রি করে চিকিৎসা করে এখন একেবারেই নিঃস্ব।

ধার দেনা করে চলছে মঞ্জুরানী চিকিৎসা। প্রতিদিন তার ঔষধ খেতে লাগে ১১৫০ টাকা। রিক্সা চালিয়ে সংসার চালানোই অসম্ভ,সেখানে ঔষধ কেনার টাকা পাবে কোথায় ?

তার চিকিৎসার জন্য কয়েক লাখ টাকার প্রয়োজন। লিটন তার স্ত্রীর চিকিৎসার জন্য সমাজের বিত্তবান দয়ালু মানুষের কাছে আর্থিক সাহায্য কামনা করছেন।

সাহায্য পাঠাতে ব্যক্তিগত বিকাশ নং- 01717417922 একটু সহানুভুতি আর আর্থিক সাহায্যই মঞ্জুরানী বেগম ফিরে পেতে পারে তার স্বাভাবিক জীবন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ