বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ভাসমান গরিব, অসহায় ও ছিন্নমূলদের মাঝে যশোর জেলা পুলিশের ইফতার বিতরণ

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

ভাসমান গরিব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে যশোর জেলা পুলিশের পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ রবিবার ( ১৭ই মার্চ) বিকাল সাড়ে পাঁচটায় যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানা হতে শুরু করে বিভিন্ন পয়েন্টে অসহায় মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

যশোর জেলা সম্মানিত পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর নির্দেশনায় জেলা পুলিশের পক্ষ থেকে এই খাদ্য বিতরণ করেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস্) যশোর এর নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম‌।

এ সময় জনাব বেলাল হোসেন, পিপিএম বলেন, আমরা জেলা পুলিশ সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় বিভিন্ন সময়ে (উৎসব/দুর্যোগে) সমাজের পিছিয়ে পড়া ভাসমান গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে থাকি।তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই ইফতার বিতরণ কর্মসূচি। আমাদের এই কর্মসূচি আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি যশোর, জনাব জুয়েল ইমরান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল যশোর, জনাব আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোরসহ জেলা পুলিশের একটি টিম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security