শনিবার, জুলাই ১৩, ২০২৪

কলমাকান্দায়  ভ্রাম্যমাণ আদালতে মাদককারবারি ১ জনের দণ্ড

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় সোহেল মিয়া  নামে এক মাদককারবারিকে এক বৎসর বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

দণ্ডপ্রাপ্ত সোহেল মিয়া  (৩৫) উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামে বাসিন্দা ও চাঁন মিয়ার এর ছেলে।

জানা গেছে, আজ রোববার বিকেলে কলমাকান্দা থানা পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিজ এলাকায় থেকে মাদক সেবনরত অবস্থায় মাদকদ্রব্যসহ সোহেল মিয়াকে আটক করে।

পরে পুলিশ আটককৃতকে ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) মো. শহীদুল ইসলাম এর আদালতে সোহেল মিয়াকে হাজির করলে অবৈধ ট্যাপেন্টাডোল ট্যাবলেট সেবন করে জনশৃংখলা বিনষ্ট করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ এর (৫) ধারায়  তাকে  এক বৎসর বিনাশ্রম কারাদণ্ড ও নগদ ২ হাজার টাকা মাত্র অর্থদণ্ড আরোপ করে তা আদায় করা হয়।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, দণ্ডপ্রাপ্ত সোহেল মিয়াকে রোববার সন্ধ্যায় নেত্রকোনা জেলা কারাগারে পাঠানো হয়েছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ