বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

জাতীয় পতাকা উত্তোলন হয়নি দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে জাতীয় পতাকা উত্তোলন হয়নি নেত্রকোনার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। একই চিত্র দেখা গেছে ডাকঘর (পোস্ট অফিস) ও দুর্গাপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলীর কার্যালয়ে।

রবিবার (১৭ মার্চ) সকাল ১১ টা ২২ মিনিটে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এ দৃশ্য দেখা যায়। জাতীয় পতাকা উত্তোলন না হওয়ায় সংবাদ প্রকাশের জন্য প্রধানের সাথে কথা বলতে চাইলে তারা বিষয়টি জেনে তাৎক্ষনিক কেউ কেউ পতাকা উত্তোলন করেন। আবার কেউ করেনি।

সরেজমিন গেলে দেখা গেছে,ফঁাকা পড়ে আছে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের পতাকা টাঙানোর স্থানটি। একই ঘটনা দুর্গাপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের। তালা বদ্ধ হয়ে আছে দুর্গাপুর ডাকঘর (পোস্ট অফিস)। সেখানেও টানানো হয়নি জাতীয় পতাকা।

সচেতন মহলের ভাষ্য,প্রশাসন থেকে পতাকা উত্তোলনের বিষয়ে তদারকি করা উচিত বলে  মনে করেন তারা।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোছাঃ জেবুন্নেছা এর সঙ্গে যোগাযোগ করলে তিনি দায়সারাভাবে বলেন, নির্দেশনা ছিল না। জানিয়েছেন দেখতেছি  যদি পতাকা উত্তোলন না হয়ে থাকে আমি বলে দিচ্ছি ।

দুর্গাপুর সহকারী প্রকৌশলীর কার্যালয় (জনস্বাস্থ্য) দপ্তর প্রধানের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান বলেন,বিষয়টি জানা নেই। আমি খোঁজ নিচ্ছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

চোরাই গাড়ি সহ আটক-১

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security