শুক্রবার, মে ৩১, ২০২৪

ধানক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

পলাশবাড়ী(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে এক ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঐ ব্যবসায়ীর নাম আব্দুল আউয়াল (২৩)।

আব্দুল আউয়াল গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বর্মতত গ্রামের হাফিজার রহমানের ছেলে। তিনি মোবাইল ব্যাংকিং ও ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার শ্রীপুর ইউনিয়নের মাঠের হাট শ্মশান সংলগ্ন চৌকিদারের ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্বজনরা জানান, আব্দুল আউয়াল বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় ইফতার করে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হন। রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। রাত থেকেই পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে শ্রীপুর ইউনিয়নের মাঠের হাট শ্মশান সংলগ্ন চৌকিদারের ঘাট এলাকার একটি ধানক্ষেতে আব্দুল আউয়ালের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে সুন্দরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল আউয়ালের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, গলাকাটা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হবে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security