রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ইবিতে শুরু হয়েছে ৩ দিনব্যাপী বইমেলা

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ (ঐক্যমঞ্চ)-এর উদ্যোগে তিন দিনব্যাপী বইমেলা, ক্লাব ফেস্টিভ্যাল ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চ প্রাঙ্গণে মেলার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূইয়া ও প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদসহ অন্যান্যরা।

জানা যায়, এবারের বই মেলায় সর্বমোট বিশটি সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠনের স্টল বরাদ্দ পেয়েছে।বই মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করেছেন ‘এএনএইচ গ্রুপ’।

এ বিষয়ে ঐক্যমঞ্চে’র সদস্য সচিব এস.এ.এইচ ওয়ালিউল্লাহ বলেন, ভাষা, সাহিত্য আর সংস্কৃতির চর্চা তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যেই আমাদের এই আয়োজন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও বুদ্ধিবৃত্তিক সংগঠনগুলোর মাঝে মেলবন্ধন তৈরি এবং জোটবদ্ধভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সুস্থ ইতিবাচক সংস্কৃতি চর্চায় ভূমিকা রাখার অভিপ্রায়েই এই আয়োজন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ