বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি খলিল, সম্পাদক আক্কাস সিকদার

যা যা মিস করেছেন

ঝালকাঠি প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে বাংলাদেশ বেতার ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী খলিলুর রহমান সভাপতি এবং যুগান্তর ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর ঝালকাঠি প্রতিনিধি অ্যাডভোকেট আক্কাস সিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) ঝালকাঠি প্রেসক্লাব হলরুমে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে বিকেলে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু এই ফলাফল ঘোষণা করেন।

সহ সভাপতি পদে ১৮ ভোট পেয়ে আল আমিন তালুকদার (এখন টিভি) ও ১৬ ভোট পেয়ে মাসউদুল আলম (বাংলা ভিশন), সহসম্পাদক পদে ১৮ ভোট পেয়ে অ্যাডভোকেট আ স ম মাহমুদুর রহমান পারভেজ (প্রথম আলো), ১৩ ভোট পেয়ে মো. শফিউল ইসলাম সৈকত (ইত্তেফাক) কোষাদ্যক্ষ ও ১৬ ভোট পেয়ে বরকত হোসেন মৃধা (এসএটিভি) দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব নির্বাহী পরিষদের ১৩ পদের মধ্যে সাধারণ সম্পাদক,সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং নির্বাহী সদস্য ৪ টি পদসহ ৭ পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সাধারন সম্পাদক পদে আককাস সিকদার, ক্রিড়া সম্পাদক পদে ডিবিসি নিউজের অলোক সহা, প্রচার ও প্রক্শনা সম্পাদকপদে আরটিভির জহিরুল ইসলাম জলিল, নির্বাহী সদস্য চারটি পদে চিত্তরঞ্জন দত্ত, দিলীপ মন্ডল, রতন আচার্য্য ও মো. রাজু খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া

যশোরে নদী রক্ষার দাবিতে অবস্থান