শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

নড়াইলে জোরপূর্বক অবকাঠামো নির্মাণ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নড়াইল জেলা পরিষদের জমিতে নড়াইল পৌরসভা কর্তৃক জোরপূর্বক অবকাঠামো (কসাইখানা) নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার সময় নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এর কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, জেলা পরিষদের সম্পত্তিতে কোন ধরনের উন্নয়ন কাজ বাস্তবায়ন করতে হলে জেলা পরিষদ আইন অনুযায়ি স্থানীয় সরকার বিভাগের পূর্বানুমোদন প্রয়োজন। কিন্তু নড়াইল পৌরসভা স্থানীয় সরকার বিভাগের কোন অনুমোদন গ্রহন করেন নাই। বিষয়টি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবহিত করলেও আমরা কোন আইনগত সহায়তা পাচ্ছি না। তিনি সাংবাদিকদের মাধ্যমে জেলা পরিষদের জমিতে নড়াইল পৌরসভা কর্তৃক অবৈধভাবে যাতে কাজ করতে না পারে, সেজন্য সংশ্লিষ্ট বিভাগের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন সাহা, জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ