রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলীকে এক নজর দেখতে নারী ও বয়ঃবৃদ্ধদের উপচে পড়া ভিড়

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর -৫ মনিরামপুর সংসদীয় আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলী পথসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

আজ সোমবার(২৫ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে ঈগল মার্কার পক্ষে পথসভা ও গণসংযোগ করেন।
এসময় কর্মী-সমর্থক ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায় এবং ইয়াকুব আলীকে এক নজর দেখার জন্য মোড়ে মোড়ে নারীদের উপচে পড়া ভিড় দেখা যায়। এছাড়া তিনি প্রার্থী হওয়ায় অনেক ভোটার উচ্ছ্বাস প্রকাশ করেন।
গণসংযোগ ও পথসভায় বক্তৃতায় এস এম ইয়াকুব আলী বলেন, আমি দলমত নির্বিশেষে মানুষের বিপদে আপদে পাশে থাকায় ভোটাররা আমাকে নিয়ে যে উচ্ছ্বাস প্রকাশ করছেন তাতে মনিরামপুর সংসদীয় আসন থেকে বিজয়ের ব্যাপারে আমি আশাবাদী। আমি নির্বাচিত হলে এই এলাকার যাবতীয় সমস্যা সমাধান করব।
এছাড়া তিনি, ভোট কাটা,কেন্দ্র দখলসহ সকল প্রকার গুজব ও অপপ্রচারে কান না দিয়ে আগামী ৭ জানুয়ারি ভোটের দিন সকাল সকাল পরিবার ও আশেপাশের সকলে মিলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পারিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, হরিহরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার জহুরুল ইসলাম, রোহিতা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রুহল আমিন মঞ্জু, আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান, আব্দুল মান্নান, ইসলাম হােসেন, ইবাদত আলী, হাসান আলী, সাবেক ইউপি সদস্য শিল্পী, পৌরসভার দুর্গাপুর ওয়ার্ডের কাউন্সিলর আদম আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল হোসেন, খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মকবুল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আমেনা বেগম, উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক মাজেদা খাতুন সহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর