বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

নেত্রকোণায় স্মৃতি যাদুঘর উন্মোচন এবং বিনা মূল্যে স্বাস্থ্য সেবা ও শীতবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : মরহুম বীর মুক্তিযোদ্ধা মো. হেলালুজ্জামান বীরপ্রতীক এবং জয়িতা হামিদা স্মৃতি যাদুঘর উন্মোচন ও সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও গরীব অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) এ কর্মসূচীর উদ্বোধন করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সামছুর রহমান (ভিপি লিটন)।

আয়োজনে মরহুম বীর মুক্তিযোদ্ধা মো. হেলালুজ্জামানন ও হামিদা আক্তার খাতুন দম্পতির উত্তরসূরী অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব ফারজানা ফেরদৌস জামান এবং জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) কনসালটেন্ট ডা. মো. হাসিবুজ্জামান।

এতে উপস্থিত ছিলেন, নেত্রকোণা মেডিকেল কলেজের সহযোগী অপ্যাপক ডা. আব্দুল গণি ও সহকারি অধ্যাপক ডা. মো. রফিকুল ইসলাম, আবু আব্বাছ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো. নাজমুল কবীর সরকার, জেলা নারী ও শিশু ট্রাইবুন্যালের বিশেষ পিপি মো. রাসেল আহম্মেদ খানসহ বীর মুক্তিযোদ্ধা বৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া