সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

বশেমুরবিপ্রবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের নতুন চেয়ারম্যান সাদ্দাম হোসেন

যা যা মিস করেছেন

বশেমুরবিপ্রবি সংবাদদাতা:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন। সোমবার (৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন-কে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ২৫(৩) ধারা মোতাবেক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ করা হলো। তিনি বিভাগের বর্তমান চেয়ারম্যান জনাব মো: বদরুল ইসলাম-এর স্থলাভিষিক্ত হবেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন। তাঁর এ নিয়োগাদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে। তাঁর এ আদেশ ০১/১২/২০২৩ তারিখ থেকে কার্যকর বলে বিবেচিত হবে।

এ বিষয়ে সাদ্দাম হোসেন বলেন, ‘আমাকে এমন একটি গুরুদায়িত্ব অর্পণ করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আন্তর্জাতিক সম্পর্ক বিভাগকে একটি রোলমডেল হিসেবে প্রতিষ্ঠার জন্য আমি কাজ করে যাবো। পাশাপাশি, অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে সম্পাদনে সবার আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করছি। ‘

উল্লেখ্য, বশেমুরবিপ্রবিতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ হতে প্রায় একশত শিক্ষার্থী নিয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ যাত্রা শুরু করে। বর্তমানে এ বিভাগে প্রায় ৫ শত শিক্ষার্থী অধ্যয়নরত আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ