বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে কুপিয়ে জখম,আসামী গ্রেফতার

আরিফুর রহমান ,ঝালকাঠি।।
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাজমিন জাহান (৩৮) নামে ঝালকাঠি সদর হাসপাতালের এক সিনিয়র নার্সকে কুপিয়ে জখম করার অভিযোগে আরিফ সিকদার (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে নলছিটি বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আরিফ সিকদার সদর উপজেলার কেস্তাকাঠি আবাসন এলাকার ইসরাফিল সিকদারের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে,ঝালকঠি সদর হাসপাতালে সিনিয়র নার্স সাজমিন জাহান হাসপাতালের সরকারী কোয়াটার্সে স্বপরিবারে বসবাস করেন। গত ২২ আগস্ট সকাল সাড়ে ৫ টার দিকে বাসা থেকে হাসপাতালের বাউন্ডারির ভিতরে হাটতে বের হলে রাস্তার উপরে আরিফ সিকদার তার পথ রোধ করে তাকে একা পেয়ে খারাপ আচারণ করতে থাকে। এসময় আরিফ সিকদারকে বাধা দিলে তার হাতে থাকা ধারালো চাকু বের করিয়া ওই নার্সকে ভয় দেখিয়ে তার কাপড় চোপর টানা হেচড়া করে শ্লীলতাহানি করে।পরে খারাপ ব্যবহারের প্রতিবাদ করলে তার হাতে থাকা চাকু দিয়ে ওই নার্সকে কুপিয়ে জখম করে। পরে তার ডাক চিৎকারে আসামী হাসপাতালের বাউন্ডারি লাফিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই নার্স নিজেই একটি সদর থানায় অভিযোগ দায়ের করেন।পরে র‌্যাব-৮, সিপিএসসি আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করে।

র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বলেন,রোববার সকালে অভিযান চালিয়ে ঝালকাঠির নলছিটি উপজেলার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ