মঙ্গলবার, মে ২৮, ২০২৪

মধ্যনগরে মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হালুফা আক্তার হ্যাপীর মতবিনিময় ও গণসংযোগ।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মধ্যনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পদ-প্রার্থী হালুফা আক্তার হ্যাপী তার নিজ এলাকায় মতবিনিময় সভা ও জনসংযোগ করেছেন।

১৫ মে বুধবার রাত ৮ টায় উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের রংছী বাজারে মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন শ্রেনীর জনসাধারণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তব্য রাখেন -সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্যা আব্দুস সালাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায় দীর্ঘ দীন ধরে উপজেলার মানুষের সেবা করে আসছেন হালুফা আক্তার হ্যাপী। তিনি বিভিন্ন দাতা সংস্থা ও মানবাধিকার সংস্থার সাথে থেকে উপজেলার বিভিন্ন গরীব অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করে আসছেন।

মতবিনিময় সভা শেষে হালুফা আক্তার হ্যাপী বলেন, দীর্ঘদিন সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকেছি,জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীর ভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকে কাজ করতে পারবো বলে আশা করি। তিনি দলবল নির্বিশেষে  উপজেলার  সর্বস্থরের  জনগন ও ভোটারদের দোয়া ও সমর্থন চেয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ